Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৮ মে ২০২১

সিনিয়র সচিবের শোকবার্তা


প্রকাশন তারিখ : 2021-05-28

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) নির্বাহী প্রকৌশলী (ক্ষুদ্র সেচ) ও পাবনা-নাটোর-সিরাজগঞ্জ জেলা ভূ-উপরিস্থ পানির মাধ্যমে সেচ উন্নয়ন প্রকল্পের পরিচালক মো: সাজ্জাদ হোসেন ভূঁঞা গতকাল ২৭ মে ২০২১ তারিখ বৃহস্পতিবার সকালে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৫ বছর।

 জনাব সাজ্জাদ হোসেন ভূঁঞা মৃত্যুকালে পাবনায় কর্মরত ছিলেন। তাঁর নিজ বাড়ি নরসিংদী জেলার রায়পুরা উপজেলায়। তিনি স্ত্রী, তিন কন্যা এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কৃষি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো: মেসবাহুল ইসলাম। শোকবার্তায় সিনিয়র সচিব বলেন, দক্ষ ও চৌকস কর্মকর্তা জনাব সাজ্জাদ হোসেন ভূঁঞা মৃত্যুর পূর্ব পর্যন্ত অত্যন্ত নিষ্ঠা ও দক্ষতার সাথে তাঁর দায়িত্ব পালন করে গেছেন।

সিনিয়র সচিব মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। 

 দুজন কৃষি সম্প্রসারণ কর্মকর্তার মৃত্যুতে শোক

 

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ২জন কৃষি সম্প্রসারণ কর্মকর্তা জনাব মো: মোরতবা আলী ও জনাব বিলাস চন্দ্র মন্ডল এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিনিয়র সচিব মো: মেসবাহুল ইসলাম।

 বিসিএস (কৃষি) ক্যাডার ৩৬তম ব্যাচের কর্মকর্তা জনাব মো: মোরতবা আলী গত ১৫ মে ২০২১ তারিখে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩১ বছর। তিনি গাইবান্ধার গোবিন্দগঞ্জে কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। তিনি বাবা,মা, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সিনিয়র সচিব মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। 

বিসিএস (কৃষি) ক্যাডার ৩৮তম ব্যাচের কর্মকর্তা জনাব বিলাস চন্দ্র মন্ডল গত ১৫ মে ২০২১ তারিখে  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩১ বছর। তিনি মানিকগঞ্জের হরিরামপুরে কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। তিনি স্ত্রী, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  সিনিয়র সচিব প্রয়াতের বিদেহী আত্মার চির শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।