Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৮ August ২০২০

বিএডিসি’র সিনিয়র সহকারী পরিচালক মোহাম্মদ কামরুজ্জামান খানের মৃত্যুতে কৃষিমন্ত্রী এবং কৃষি সচিবের শোক


প্রকাশন তারিখ : 2020-08-18

বিএডিসি’র সিনিয়র সহকারী পরিচালক মোহাম্মদ কামরুজ্জামান খানের অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক, এমপি । আজ এক শোকবার্তায় মন্ত্রী মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

অপর এক শোকবার্তায় কৃষিসচিব মো: নাসিরুজ্জামান  বিএডিসি’র দক্ষ ও চৌকস এই কর্মকর্তার অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। কৃষিসচিব মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) সিনিয়র সহকারী পরিচালক মোহাম্মদ কামরুজ্জামান খান গত ১৭ আগস্ট সোমবার দুপুরে নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩৮ বছর। তিনি স্ত্রী, এক পুত্র এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জনাব মোহাম্মদ কামরুজ্জামান খান মৃত্যুকালে বিএডিসি টাঙ্গাইলে সিনিয়র সহকারী পরিচালক (ডাল ও তৈল) হিসাবে কর্মরত ছিলেন। তাঁর নিজ বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার মাইজবাড়ি গ্রামে।